BLANTERVIO103

কল্কি অবতার নিয়ে মুসলিমদের অপপ্রচারের জবাব।

কল্কি অবতার নিয়ে মুসলিমদের অপপ্রচারের জবাব।
Monday, February 10, 2020
কল্কি অবতার!

বর্তমান কিছু বিধর্মী বিভিন্ন ওয়াজমাহফিল এবং হিন্দুদের সম্মুখেই প্রচার করে চলছে যে, আমাদের ভগবান কল্কি যিনি এখনও মর্তে আবির্ভূতই হন নাই, তিনি নাকি তাদের নবী হয়ে আসছেন। তারমানে তাদের নবী মোহাম্মদের কথা বলতিছেন। প্রমাণ হিসেবে দেখাচ্ছেন - কল্কিপুরাণ। এবং হিন্দুরা অজ্ঞাত থাকার কারণে অনেকটা বিশ্বাস করে নিচ্ছেন সত্যিই তাই।

কল্কিপুরাণে নাকি যা বলা হয়েছে, তা নাকি তাদের নবী মোহাম্মদ কেই নির্দেশ করে।

আসুন আগে একটু প্রাণ খুলে হেসে নেই।🤣🤣🤣

আজকে আমি কল্কিপুরাণের আলোচনার মাধ্যমে সেগুলো মিথ্যাচার কথার উত্তর দিয়ে দিবো।

প্রথমত, সনাতনধর্মে শাস্ত্রে অন্যকোন ধর্মের ব্যক্তি কি! কারো নামেরই উল্লেখ নাই। সনাতনধর্মে আল্লাহ, নবী এদের কোনো স্থানই নেই।

ভগবান কল্কি ভগবান বিষ্ণুর দশম অবতার। পৌরাণিক শাস্ত্র অনুসারে ভগবান বিষ্ণুর নয়টি অবতার এই ধরাধামে অবতীর্ণ হয়েছেন। এবং আর একজন অবতার আসবেন।

তো আসুন একটু জানা যাক, কেনো কল্কি অবতার অবতীর্ণ হইবে?

যজ্ঞ, বেদপাঠ, দান ইত্যাদি কর্ম ত্যাগ করে এবং বেদ, তন্ত্র ইত্যাদি ধর্মশাস্ত্রের ধ্বংস করতে চাইবে। এদের শরীর কামুক হবে, কাম দ্বারা ভরে থাকবে।
সর্বদা পাপ কাজে লিপ্ত থাকবে এবং পিতামাতা কে হিংসা করবে।
পৃথিবীতে অধর্মে ভরে উঠবে। ধর্ম ব্যবসা শুরু হবে, ধর্ম বেদ জ্ঞান বিক্রয় শুরু হবে, মদ নেশায় ভরে উঠবে, বর্ণসংকর দেখা দিবে। ধনী ব্যক্তিই সমাজে বড় বলে মান্য হবে। যে সকল ব্রাহ্মণ টাকার সুদ নিয়ে জীবিকানির্বাহ করবে, তারাই সকলের পূজ্য হবে। সন্ন্যাসীগণ গৃহবাসে বত করবে এবং গৃহস্থগণ অবিবেচক হবে। গুরুনিন্দা শুরু হবে এবং ধার্মিক সাধুদের অমান্য ধিক্কার শুরু করবে। প্রতারকের সাথে বন্ধুত্ব করবে। অক্ষম ব্যক্তির প্রতি বিরক্ত প্রকাশ করবে। সকলে পাণ্ডিত্য প্রকাশ করবে এবং নিজের আর্থিক লাভের জন্য লোভের জন্য ধর্মসেবা করবে। ধনীব্যক্তিদের সাধুর স্থান দিবে এবং যেকোন জায়গায় তীর্থস্থান তুল্য করে তুলবে।
 বিবাহিত নারীগণ অন্যের সাথে কামে লিপ্ত হবে। স্বামীর প্রতি তারা অনুরক্ত হবে না। ইত্যাদি
(কল্কিপুরাণ ১/১/২২-৩৮)

ইত্যাদি কর্মগুলো যখন পৃথিবীতে ভরে উঠবে তখনই ভগবান কল্কি অবতীর্ণ হবেন।

কল্কিপুরাণ ১/২/৪ মতে ভগবান বিষ্ণু শম্ভল নামক গ্রামে বিষ্ণুযশা নামে ব্রাহ্মণের গৃহে সুমতি নামের ব্রাহ্মণকন্যার গর্ভে কল্কিরুপে আবির্ভূত হবেন।

এবং তিনি সনাতন ধর্ম স্থাপন এবং অধর্মকে বিনাশ করে আবার বৈকুণ্ঠধামে গমন করবে। (১/২/১১)

ভগবান কল্কি চতুর্ভুজ মূর্তি ধারণ করে অবতীর্ণ হবেন এবং ব্রহ্মা দ্বারা পবনদেবের বলায় আবার মনুষ্য দ্বিভুজ রুপ ধারণ করবে। (১/২/১৮-২০)

ভগবান কল্কির বড় তিনটি ভাই থাকবে। (১/২/৩১)

ভগবান কল্কি পরশুরামের কাছ থেকে দীক্ষিত হবে এবং তার কাছ থেকে ব্রহ্মবিদ্যা লাভ করেন। (১/৩/১)

কল্কির কর্তব্য ছিল সকল অন্যধর্ম কে বিনাশ করে সনাতনধর্ম প্রতিষ্ঠিত করা এবং সেটাই পরশুরামের গুরু দক্ষিণা। (১/৩/১০)

ভগবান কল্কি ভগবান শিবের আরাধোনা করেছেব। (১/৩/১২)

ভগবান শিব তার আরাধনায় তুষ্ট হয়ে একটি শক্তিশালী অশ্ব, শুকপক্ষী ও করবাল দান করবেন এবং এর প্রভাবেই সর্বশাস্ত্রজ্ঞ, সকল অস্ত্রে পারদর্শী, সকল বেদে পারদর্শী এবং সর্ববিজয়ী হবে এই বর প্রদান করেন। (১/৩/২৫-২৭)

এরকম আরো অনেক দৃষ্টব্য বলা হয়েছে কল্কিপুরাণে। এবং ভগবান কল্কি যুদ্ধ দ্বারা অধার্মিকদের বিনাশ করে ধর্ম প্রতিষ্ঠা করবেন তা বিস্তারিত বলা হয়ছে।

আবার আসুন, বিধর্মীদের নবী মোহাম্মদের কথায়। মোহাম্মদের সাথে কল্কির চরিত্রের কোনো মিল পাচ্ছেন কি?
আমার তো প্রচুর হাসি আসতিছে।🤣🤣

অন্যধর্ম নিয়ে বাজে কথা বলা খুবই খারাপ। তাই আমি তাদের বানানো কল্কি অবতার নবী নিয়ে কোনোকথা বলতে চাই না।
তারপরেও কল্কি অবতার যেসব কর্মের জন্য অবতীর্ণ হয়েছিল এবং যে ধর্ম প্রতিষ্ঠিত করার কথা ছিল তা তিনি করেন না। তিনি নিজে অন্যধর্ম তৈরি করে গেছেন এবং সনাতনধর্ম কেও তুচ্ছ করে গেছেন এবং ঈশ্বর অবতার স্বীকার করেন নাই। খ্রিষ্টান, বৌদ্ধ ধর্মের মতনও এটাও একটি তৈরিকৃত ধর্ম।

আপনারা উত্তেজিত হবেন না। সুষ্ঠ মাথায় উত্তর গুলো দিয়ে দিন, যদি শুনেন নবী নাকি কল্কি অবতার-
1) নবী যদি কল্কি অবতার হয়, তবে আপনি ইসলাম ধর্মে কেন?
2) আপনি যদি কল্কিপুরাণ অনুসারে নবীকে কল্কি মানেন, তবে মানতে হবে নবী বেদবিদ্যায় পারদর্শী ছিলেন, ব্রাহ্মণ ছিলেন, গুরুগৃহে শিক্ষা নিয়েছেন তবে আপনাদের নবী লেখাপড়াই অজ্ঞ অশিক্ষিত ছিল কেন? সংস্কৃত শিক্ষা তো দূরে থাক।
3) কল্কি অবতার চারভাই ছিল। আপনার নবীরা কয় ভাই ছিল?
4) কল্কি অবতার শিবের উপাসনা করে শ্রেষ্ঠ হয়েছে, তবে আপনাদের নবী তো আল্লাহ ছাড়া কারো উপাসনা করে নাই, তবে কি আপনার নবী শিবের আরাধনা করেছে?
5) কল্কি সনাতনধর্ম প্রতিষ্ঠা করার প্রতিজ্ঞা নিয়েছিল, অধর্মের বিনাশ করতে এসেছিল। তাহলে নবী যদি কল্কি হয় তবে সনাতনধর্ম প্রতিষ্ঠা করতো। না করে তিনি কেনো অন্যধর্ম তৈরি করলো?

এগুলোর সঠিক উত্তর আপনি পাবেন না। কারণ এদের কাছে এগুলার সঠিক উত্তর নেই।

ধন্যবাদ।
হর হর মহাদেব।

Share This Article :

TAMBAHKAN KOMENTAR

7599550894000336510